সর্বশেষ খবর

র‌্যাম্পে একসঙ্গে হাঁটবেন তারকা জুটি সালমান-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক :

র‌্যাম্পে একসঙ্গে হাঁটবেন বলিউডের তারকা জুটি সালমান-ক্যাটরিনা। ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘যুবরাজ’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’ এর মতো হিট ছবি উপহার দেওয়া এই জুটি রসায়ন নিয়ে সিনেমাপাড়া সরগরম থাকে সব সময় । দুজনের মধ্যে একসময় প্রেমের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি । তারপরও একসঙ্গে কাজ করা বাদ দেননি ক্যাটরিনা-সালমান।তাদের মধ্যে বন্ধুত্ব এখনো রয়েছে।এই জুটিকে একসঙ্গে দেখলে বরাবরই সংবাদমাধ্যমেও তা ভিন্ন মাত্রা পায়। এবার এদেরকে দেখা যাবে একটি ফ্যাশন শোতে।

জানা গেছে, বিখ্যাত ডিজাইনার মনীষ মালহোত্রা আয়োজিত একটি র্যা ম্প শোতে তারা একসঙ্গে হাঁটবেন।

খবরটি মনীষ তার ইনস্ট্রাগামে নিজেই জানিয়েছেন। তিনি প্রথমে ক্যাটরিনা কাইফের র্যা ম্পে হাঁটার কথা জানিয়ে স্ট্যাটাস দিয়েছিলেন।সেখানে তিনি ক্যাটরিনাকে সুন্দর ও আকর্ষনীয় বলে আখ্যা দিয়েছেন। এরপরেই তিনি ক্যাটরিনার সঙ্গে সুপারস্টার সালমান খানের র্যা ম্পে হাঁটার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে সালমান তার প্রাক্তন প্রেমিকা সম্পর্কে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ক্যাটরিনার মধ্যে শিশুসুলভ কিছু ব্যাপার আছে।সে কঠোর পরিশ্রমী। তার অভিনীত কোনো সিনেমা নিয়ে কেউ খারাপ মন্তব্য করলেও সে কখনো হতাশ হয় না। প্রশংসা না করলেও কাজের প্রতি মনোযোগ হারায় না। সে কখনো কাউকে নিচু দেখাতে চায় না। কারো সঙ্গে দুর্ব্যবহার করে না।তার পৃথিবীটা অনেক সুন্দর।’

খুব শিগগিরই সালমান আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং শুরু করবেন।অন্যদিকে ক্যাটরিনা শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবির শুটিং শেষ করেছেন। এখন ব্যস্ত রয়েছেন আমির খানের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্তান’ ছবির শুটিং নিয়ে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইন্দিরা গান্ধীকে নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক । রাউজানটাইমস ভারতের প্রথম ও এখন পর্যন্ত একমাত্র নারী প্রধানমন্ত্রী ...