সর্বশেষ খবর

জাস্টিনকে সেলেনার আবেগমাখা চিঠি

রাউজানটাইমস ২৪ ডেস্ক :-

সম্পর্ক হয়তো ভেঙেই যায়, প্রেম কী থামে কখনো। চিরকাল একে অপরের মনে বেদনাদায়ক আনন্দের স্মৃতি হয়ে থাকেন। সেই কথারই যেন প্রমাণ দিলেন হলিউড তারকা সেলেনা গোমেজ।

একটা সময় দুনিয়া জুড়ে আলোচিত জুটি ছিলেন জাস্টিন বিবার ও সেলেনা গোমেজ। দুজনের প্রেম, সম্পর্ক নিয়ে ছড়াতো নানা খবর। অথচ সেই প্রেমটা আর নেই। হুট করেই শোনা গেল আলাদা হচ্ছেন তারা। কিছুদিন পর জানা গেল, আগের সবকিছু ভুলে নতুন করে দুজনই প্রেমে পড়েছেন নতুন মানুষদের সঙ্গে।

সেই জের ধরে জাস্টিন সম্প্রতি বিয়েও করেছেন মডেল হেইলি বাডউইনকে। দুজনে চুটিয়ে সংসার করছেন। আর  তারই মাঝে কাঁটা হয়ে দাঁড়াল একটা চিঠি। সেটা লিখেছেন জাস্টিনের এক্স ফ্লেম সেলেনা গোমেজ। জাস্টিনের বিয়ের খবর শুনে যখন মন ভাঙছিল জাস্টিন ফ্যানদের তখনও পর্যন্ত চুপ করে ছিলেন সেলেনা। এক্স বয় ফ্রেন্ডের বিয়ে নিয়ে তাকে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু মুখ না খুললে কি হবে সেলেনা যে কষ্ট পেয়েছেন তা প্রকাশ পেল তার চিঠি থেকে।

তিনি লিখেছেন, ‘সেলেনা কখনই আর যোগাযোগ করবেন না জাস্টিনের সঙ্গে। নিজের লাইফ নিয়ে এগিয়ে যাবেন, কোনওভাবেই আর একসঙ্গে দেখা যাবেনা তাদের। জাস্টিনের সঙ্গে কাটানো দিনগুলোও মনে রাখবেন না তিনি। বোঝাই যায়, সবই অভিমান। মুখে বলে প্রেমের মানুষ কী ভোলা যায়? তবে চিঠিতে প্রাক্তন প্রেমিককে নতুন জীবনে শুভেচ্ছা জানাতে ভুলেননি সেলেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুনিরীয়া নিষিদ্ধের দাবীতে রাউজানে বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রাউজানটাইমস : মুনিরিয়া যুব তবলীগ কমিটি নিষিদ্ধের দাবীতে বিশাল প্রতিবাদ ...