সর্বশেষ খবর

বাংলাদেশের ‘মাসুদ রানা’ সিনেমায় বলিউডের শ্রদ্ধা কাপুর

রাউজানটাইমস ডেস্ক :

একসঙ্গে হলিউড, বলিউড, টালিউড ও ঢালিউডের নামজাদা বহু অভিনেতা ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করবেন, প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিষয়টি আগেই জানানো হয়েছিল। এবার একে একে ঘোষণা করা হচ্ছে সিনেমাটির অভিনয়শিল্পীদের নাম।

বুধবার (২৮ আগস্ট) সিনেমাটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, ‘মাসুদ রানা’র জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘আয়রন ম্যান টু’খ্যাত হলিউড অভিনেতা মিকি রোর্ক। এবার আরও বড় ধরণের চমক দিল প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়েছে,  ‘মাসুদ রানা’ দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

কাজী আনোয়ার হোসেনের বাংলাদেশি স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ সিরিজের প্রথম পর্ব ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর ইংরেজি নাম হবে ‘এমআর-৯’। সিনেমাটির ‘সুলতা’ চরিত্রে দেখা যাবে ‘আশিকি টু’খ্যাত এই বলিউড তারকাকে। তবে কেন্দ্রীয় মাসুদ রানা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো ঘোষণা করা হয়নি।

মাসুদ রানা সিনেমাটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের পরিচালক আসিফ আকবর। তিনি যুক্তরাষ্ট্রের কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে সিনেমা নির্মাণের উপর উচ্চতর ডিগ্রী নিয়েছেন। ইতোমধ্যে তিনি হলিউডে ৩টি সিনেমা পরিচালনা করেছেন ও বেশ কিছু নামকরা সিনেমা প্রযোজনা করেছেন।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ‘মাসুদ রানা’ নির্মাণে ১০ মিলিয়ন মার্কিন ডলার বা প্রায় ৮৩ কোটি টাকা খরচ হবে। এটি বাংলা ও ইংরেজি ভাষাতে তৈরি হবে। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও কলকাতায়। আর সারাবিশ্বে একযোগে ইংরেজি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

‘মাসুদ রানা’ বাংলাদেশ থেকে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া এবং সহযোগী প্রযোজক হিসেবে থাকছে আরও তিনটি প্রতিষ্ঠান। এর মধ্যে রয়েছে হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান সিলভারলাইন। সিনেমাটির শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী মাসেই বাপ্পী-অপুর বিয়ে !

বিনোদন ডেস্ক : আগামী মাসেই আমরা বিয়ে করছি। আর আমাদের এই বিয়ে ...