সর্বশেষ খবর

একের পর এক রেকর্ড ভেঙে চলেছে প্রভাস-শ্রদ্ধা জুটির ‘সাহো’

বিনোদন ডেস্ক :

গত শুক্রবারই মুক্তি লাভের পর থেকে প্রভাস-শ্রদ্ধা জুটির ‘সাহো’ চার দিনের মাথাতেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ছবিটি। প্রভাসপ্রেমীরা। গত শুক্রবারই মুক্তি পেয়েছে প্রভাস-শ্রদ্ধা জুটির ‘সাহো’। মুক্তির চার দিনের মাথাতেই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ছবিটি।

যদিও ছবিটি নিয়ে আছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই বলছেন, প্রভাসের সবচেয়ে বাজে ছবি হতে চলেছে এটি। ৩ ঘন্টার ছবিতে কোনো কাহিনী নেই, আছে শুধুই মারামরি। তবে সমালোচনা চললেও থেমে নেই ছবির ব্যবসা।

শুক্রবার ছবিটি মুক্তির প্রথম দিনেই আয় করে ৬৫ কোটি রুপি। এখন পর্যন্ত যা খবর তাতে ‘সাহো’র হিন্দি ভার্সন প্রথম দিনে উঠিয়ে নিয়েছে ২৪ কোটি। তেলুগু ভাষায় ১৫ কোটি, তামিলে ১৫ কোটি, মালায়লমে ৩ কোটি এবং অন্যান্য ভাষা মিলেয়ে ‘সাহো’র মোট ব্যবসার পরিমাণ ৬৫ কোটি রুপি।

ছবির দ্বিতীয় দিনেও আয় সমপরিমাণ। ছয়টি ভাষায় মুক্তি পাওয়া এ ছবি আয় করেছে ৬৪ কোটি রুপি। হিন্দি ভার্সনের আয় ২৫.২০ কোটি।

আর তৃতীয় দিনে মানে রবিবার এই ছবি আয় করেছে ৭০ কোটি। এর মধ্যে হিন্দি ভার্সন থেকে আয় ২৯ কোটি। তেলুগু ভাষায় ১৭ কোটি, তামিলে ১৮ কোটি। সব মিলিয়ে এসেছে আরও ৮ কোটি।

এর মানে ৩৫০ কোটি ব্যয়ে করা ছবিটি প্রথম তিন দিনেই উঠিয়ে নিয়েছে ছবির খরচের টাকা।

আর চতুর্থ দিনে এসে আয় করেছে আরও ৮১ কোটি। অবশ্য এদিন হিন্দি ভার্সনের আয় কমে গেছে ৮ কোটি।
তবে সব মিলিয়ে বেশ ছুটছে সাহো। ধারণা করা হচ্ছে হাজার কোটি ছাড়িয়ে যাবে এই ছবির আয়।

ভারতের ইতিহাসে একদিনে সবচেয়ে বেশি আয় ছিল ‘বাহুবলি- দ্যা কনক্লুশন’ এর। ছবিটি প্রথম দিনে ভারতের বক্স অফিসে আয় করে ৫৫ কোটি রুপি। আর দুই দিনে আয় ছিল ১২১ কোটি। আর ‘সাহো’র প্রথম দুই দিনে আয় ১৩৩ কোটি। তৃতীয় দিনে এসেছে আরও ৭০ কোটি। সে হিসেবে প্রথম সপ্তাহে আয়ের রেকর্ডে সব ছবিকে ছাপিয়ে গেছে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী মাসেই বাপ্পী-অপুর বিয়ে !

বিনোদন ডেস্ক : আগামী মাসেই আমরা বিয়ে করছি। আর আমাদের এই বিয়ে ...