সর্বশেষ খবর

জেলা শিক্ষা অফিসারের সাথে বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের সৌজন্য সাক্ষাৎ

 প্রেস বিজ্ঞপ্তি :

অদ্য ১৯ সেপ্টেম্বর ২০১৯ইং বৃহস্পতিবার বেলা ৪.০০টায় বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ ও বাংলাদেশ কিন্ডারগার্টেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় ও চট্টগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দের সাথে সদ্য যোগদানকৃত চট্টগ্রাম প্রাথমিক জেলা শিক্ষা অফিসার মো: শহীদুল ইসলামের সাথে এক সৌজন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি এম ইকবাল বাহার চৌধুরী। চট্টগ্রাম বিভাগীয় সভাপতি আমেনা বাতেন, সহ-সভাপতি মো: দেলোয়ার হোসেন, এ এম ফারুক, মো: ইমরুল কায়েস, মিসেস রাহেলা বি চৌধুরী, সাধারণ সম্পাদক মো: আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: আবু ইউনুস, এস এম আবছার উদ্দিন, খায়ের উদ্দিন সোহেল, ইঞ্জিনিয়ার মোঃ হোসেন মুরাদ, আলহাজ্ব মুহাম্মদ জাফর আহমদ, মোঃ মাহবুবুর রহমান দুর্জয়, মোঃ হেলাল উদ্দিন, রনজিত কুমার নাথ, মো: ফজলুর রহমান, মো: মোজাম্মেল হক সুজন, মো: সাইফুল্লাহ মনির, মো: আব্দুর রহমান রাশেদ, ওয়াহিদুর রহমান সিকদার, এ এস এম রফিক উদ্দিন, প্রমুখ।
এসময় ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি এম ইকবাল বাহার চৌধুরী বলেন, চট্টগ্রাম জেলা শিক্ষা অফিসার মহোদয়ের যোগদান সত্যিকার অর্থে প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট চট্টগ্রাম জেলার সকলের জন্য একটি সুসংবাদ। আশা করছি উনার অতীতের সততা, কর্মদক্ষতা ও আন্তরিকতার মাধ্যমে কিন্ডারগার্টেন তথা প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট সকলের বৈষ্যমতা দুর করে সমান সুবিধা নিশ্চিত করবেন।
পরিশেষে চট্টগ্রাম প্রাথমিক জেলা শিক্ষা অফিসার মো: শহীদুল ইসলাম সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা, অভিনন্দন ও মোবারকবাদ জানিয়ে আগের সকল কার্যক্রমে কিন্ডারগার্টেনের ভূমিকা ভূয়শী প্রশংসা করে সকল অগ্রযাত্রা অব্যহত রাখার জন্য উদাত্ত আহ্বান জানান। সেই সাথে সার্বিক সহায়তার আশ্বাস প্রদান করে চট্টগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অনুর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টে চসিক একাদশ দলের অনুশীলন উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ-১৭ ফুটবল ...