সর্বশেষ খবর
dav

রাউজানে সকল ধর্মের মানুষ ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ : সাংসদ ফজলে করিম চৌধুরী

নেজাম উদ্দিন রানা, রাউজান :
রেলপথ মন্ত্রানালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, রাউজানের সকল ধর্মের মানুষ ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ। এখানে ধর্ম যার যার উৎসব সবার। রাউজানে শারদীয় দূর্গাপুজায় রাউজানে যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করে সেটি অসাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। রাউজানের সকল ধর্মের মানুষ ঐক্যবদ্ধ থেকে এই উপজেলার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য কাঁধে কাধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।
১ অক্টোবর দক্ষিণ রাউজান নোয়াপাড়া পথের হাটের দি কিং অব নোয়াপাড়া কমিউনিটি সেন্টারেদক্ষিণ রাউজান পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
উপজেলার দক্ষিণ রাউজানের ৬টি ইউনিয়নের পূজার্থীদের নিয়ে অনুষ্ঠিত এই এই সম্মেলনের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল পালিত। পরিষদের সভাপতি প্রকাশ শীলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবর্তীর সঞ্চালনায় এই অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক অসীম কুমার দেব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওহাব, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্ল্যাহ,এসএমডি মজুদাম ফা-েশনের চেয়ারম্যান ও অদ্যাপীঠ ট্রাষ্ট্রি বোর্ডের সভাপতি দিলীপ কুমার মজুমদার। শুভেচ্ছা বক্তব্য রাখেন নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান দিদারুল আলম, রানা মল্লিক, বিশ্বজিৎ চৌধুরী।
অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন, পূর্ব গুজরা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, বাগোয়ান ইউপি চেয়ারম্যান ভূপেশ বড়ুয়া, পশ্চিম গুজরা ইউপি চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দীন আরিফ, উরকিরচর ইউপি চেয়ারম্যান সৈয়্যদ আব্দুল জব্বার সোহেল, পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন, কদলপুর ইউপি চেয়ারম্যান তসলিম উদ্দিন, নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাফর আহমদ, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া মেম্বার, জাহাঙ্গীর সিকদার। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন আমির, মঞ্জুর হোসেন, শুভময় দাশ রাজু, সুজিত দাশ মিন্টু,স্বপন চৌধুরী ,চন্দন কুমার বিশ্বাস, কমল চক্রবর্তী,অজিত বিশ্বাস, রুবেল বৈদ্য,ধনা মালাকার, সূপণ বিশ্বাস প্রমুখ।
অনুষ্টানে তিন হাজার পূজার্থীর মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন সাংসদ ফজলে করিম চৌধুরীসহ অতিথিবৃন্দ।
অনুষ্টানের দ্বিতীয় অধিবেশনে প্রকাশ শীলকে সভাপতি ও ম্যালকম চক্রবর্তীকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে মেট্রোরেল করার বিষয়ে সম্ভাব্যতা যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

নিউজ ডেস্ক : চট্টগ্রামে মেট্রোরেল করা যায় কি না তা যাচাইয়ের (সম্ভাব্যতা ...