সর্বশেষ খবর

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

নিউজ ডেস্ক :

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জিয়াবুল হক জিয়া (৩০) ও আজিম উল্লাহ (৪৬) নামে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহতরা শীর্ষ মাদক ব্যবসায়ী ছিল। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর ) ভোরে টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশের দাবি, এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন—কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-সার্কেল নিহাদ আদনান তাইয়ান, উপ-পরিদর্শক সাব্বির আহমেদ, কনেস্টবল রাইসুল ইসলাম আসাদ ও শুক্কুর।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল বুধবার বিকেলে টেকনাফের হ্নীলা বাজার এলাকা থেকে জিয়াবুল হক জিয়াকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার ভোরে একদল পুলিশ টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া পাহাড়ের পাদদেশে তাদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জিয়ার লোকজন পুলিশের ওপর গুলিবর্ষণ করে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-সার্কেল নিহাদ আদনান তাইয়ানসহ চার পুলিশ সদস্য আহত হন।
ওসি আরও বলেন, পরে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় বাবুল ও তার সহযোগী আজিম উল্লাহকে উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি শুটার গান, পাঁচটি দেশীয় এলজি, ৩৬ রাউন্ড তাজা গুলি ও পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে কাজীর দেউড়ীর শিশুপার্ক আধুনিকায়নের কাজ শুরু করছে চসিক

কাজী মুহাম্মদ শিহাবুদ্দিন : বন্দর নগরী চট্টগ্রামে অন্যতম বিনোদন কেন্দ্র  ও  নাগরিক ...